বিকাশে ১৬ টাকা ফ্রি সবাই পাবেন - Bkash 16 Tk Cashback Offer



বন্ধুরা আজকের এই ব্লগে আমি আপনাদেরকে দেখাবো বিকাশ থেকে সম্পূর্ণ ফ্রিতে ১৬ টাকা ক্যাশব্যাক কিভাবে নিবেন আপনারা জানেন বিকাশ অ্যাপ্লিকেশন বের করার পর থেকে বিভিন্ন সময় ক্যাশব্যাক অফার দিয়ে থাকে কখনো ১১ টাকা ক্যাশব্যাক দেয় কখনো ১৬ টাকা ক্যাশব্যাক দেয়, এরকম অফার তারা নিয়মিত দিয়ে থাকে তারই ধারাবাহিকতায় এবার বিকাশে আবারো অফার দিলো। ১৬ টাকা ক্যাশব্যাক কিভাবে নিবেন জানতে হলে আজকের ব্লগ পুরাটা পড়তে থাকেন। 

 

আপনারা হয়তো সবাই জানেন বিকাশ হলো ব্রাক ব্যাংকের মোবাইল ব্যাংকিং। যদিও বিকাশে টাকা লেনদেন অনেক সহজ সব জায়গায় তাদের এজেন্ট পয়েন্ট পাওয়া যায় তারপরও বিকাশে খরচের দিক দিয়ে বিবেচনা করলে নগদ এবং রকেটের তুলনায় একটু বেশি। তারপরও সহজ হওয়ার জন্য সব জায়গায় পাওয়া যায় যার জন্য মানুষ কিন্তু বিকাশ ব্যবহার করে থাকে। বিকাশ ব্যবহার করার আরও একটা কারণ রয়েছে সেটা হলো বিকাশ মাঝে মাঝে অনেক দারুন দারুন অফার নিয়ে আসে এগুলোতে মানুষ ইন্টারেস্টেড হয়ে বিকাশ ব্যবহার করে থাকে তো বেশি কথা না বলে চলুন সরাসরি মূল কথায় চলে যাই।


বিকাশে ১৬ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক নেওয়ার জন্য আপনি সরাসরি আপনার বিকাশ অ্যাপ্লিকেশনের ভিতরে চলে যাবেন বিকাশ অ্যাপ্লিকেশনে যাওয়ার পরে যেকোনো নাম্বারে ১১ টাকা মোবাইল রিচার্জ করে দিবেন ১১ টাকা মোবাইল রিচার্জ করে দেওয়ার সাথে সাথে আপনার ফোনে ১৬ টাকা ক্যাশব্যাক চলে আসবে। তবে এখানে আপনি যেকোন নাম্বারে ১৬ টাকা রিচার্জ করতে পারবেন! যে নাম্বারে বিকাশ একাউন্ট খোলা শুধুমাত্র সেই নাম্বারে না, আপনি চাইলে যেকোন নাম্বারে ১১ টাকা রিচার্জ করে ১৬ টাকা ক্যাশব্যাক নিতে পারবেন এবং এই অফারটা মাত্র একবার নিতে পারবেন। এখানে আরেকটা বিষয় জানার রয়েছে যে এই অফারটা আসলে কতদিন থাকবে? যেহেতু বিকাশ বলেছে ১৬ টাকা ক্যাশব্যাক অফার সীমিত সময়ের জন্য যেকোনো সময় অফার টা বন্ধ হয়ে যেতে পারে তাই অফারটা থাকাকালীন আপনারা ১১ টাকা রিচার্জ করে ১৬ টাকা ক্যাশব্যাক তাড়াতাড়ি নিয়ে নিন।


আপনারা জানেন আমি প্রতিনিয়তই বিকাশ রকেট এবং নগদ এর কোন আপডেট কিংবা চেঞ্জ অথবা অফার আসা মাত্রই আপনাদের সাথে পোস্ট কিংবা ইউটিউবে ভিডিও দিয়ে আপনাদেরকে জানিয়ে দেই তাই বিকাশের রকেটের নগদের কোন আপডেট কিংবা অফার পেতে আমাদের ওয়েবসাইটে ভিজিট করতে ভুলবেন না। পরবর্তীতে বিকাশ রকেট এবং নগদ এর নতুন কোন আপডেট কিংবা পরিবর্তন অথবা ফর আসলে আমি আপনাদের সাথে টিউটোরিয়াল অথবা ব্লগ পোস্টের মাধ্যমে শেয়ার করব। আজকের এই ব্লগটা যদি আপনার ভালো লেগে থাকে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন এবং পরবর্তীতে এরকম আরো বিকাশ অফার এবং ক্যাশব্যাক অফার পেতে নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করতে একদমই ভুলবেন না। কারোনার এই সময়ে সবাই সাবধান থাকবেন। নিজের খেয়াল রাখবেন! ভাল থাকবেন, ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন