YouTube Channel Banner PixelLab PLP File - YouTube Banner Template

 


আসসালামুয়ালাইকুম প্রিয় বন্ধুরা আজ আমি আপনাদেরকে পিক্সেলাব অ্যাপ্লিকেশনের দারুন একটা পিএলসি ফাইল শেয়ার করবো এই ফাইল এর মাধ্যমে আপনি মাত্র 2 মিনিটে কাস্টমাইজ করে আপনার চ্যানেলের জন্য দারুন একটা ইউটিউব ব্যানার তৈরি করে নিতে পারবেন এখানে সম্পূর্ণ ডিজাইন আগে থেকেই করা রয়েছে।

আপনি শুধুমাত্র আপনার ছবি এবং আপনার চ্যানেলের নাম পরিবর্তন করে দিলেই আপনার চ্যানেলের জন্য দারুন একটা ইউটিউব ব্যানার হয়ে যাবে এরপর ব্যানার টাকে সেভ করে আপনি আপনার চ্যানেলের ব্যানার হিসেবে ব্যবহার করতে পারবেন এবং এটা সম্পূর্ণ কপিরাইট ফ্রি তাই ভয় পাওয়ার কোন দরকার নাই।

অনেকেই আপনারা বলেন যে ভাইয়া YouTube Channel Banner PixelLab PLP File থাকলে আমাদের দিন তাদের জন্য আজকের এই YouTube Channel Art PixelLab PLP File টা দিয়ে দিলাম। অনেকে আবার এটাকে YouTube Banner Template ও বলে যে যেভাবেই বলুন না কেন এই ফাইলটার মাধ্যমে আপনার চ্যানেলের ব্যানার বানিয়ে নিতে পারবেন মাত্র 1 মিনিটে।

YouTube Channel Banner PixelLab PLP File টা ডাউন-লোড করার পরে কিভাবে ব্যবহার করবেন বা এই ফাইলটা দিয়ে কিভাবে আপনার চ্যানেলের জন্য সুন্দর একটা ব্যানার তৈরি করে নিবেন যারা বুঝতে পারতেছেন না তারা নিচের স্ক্রীনশট গুলো দেখে নিন।











দয়া করে মাত্র 15 সেকেণ্ড অপেক্ষা করুন। তারপর নিচে ডাউন-লোড বাটোন শো করবে তখন ডাউন-লোডে ক্লিক করে PixelLab PLP File টা নিয়ে নিন।   
You have to wait 25 seconds.

Download Timer

 

এভাবে Pixellab plp file এর মাধ্যমে Youtube Banner তৈরি করে নিতে পারবেন মাত্র 2 মিনিটে এবং সেটা আপনার চ্যানেলে সেট করতে পারবেন তার জন্য কোন প্রকার কপিরাইটের ঝামেলা হবে না এবং আপনার চ্যানেলে একটা প্রফেশনাল লুক চলে আসবে।   

 

আশা করছি আজকের এই আর্টিকেলটা আপনাদের অনেক উপকারে এসেছে যদি ভালো লেগে থাকে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবেন পরবর্তীতে এরকম আরো Pixellab plp file পেতে আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করবেন ধন্যবাদ।

17 মন্তব্যসমূহ

  1. ডাউনলোড এর তো কোন অপশন নাই🙄

    উত্তরমুছুন

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন