জন্ম নিবন্ধন দিয়ে বিকাশ একাউন্ট খোলার নিয়ম ২০২১ - আইডি কার্ড ছাড়া বিকাশ খোলার নিয়ম

 

আজ আমি আপনাদেরকে দেখাবো জন্ম নিবন্ধন দিয়ে বিকাশ একাউন্ট খোলার নিয়ম বা আইডি কার্ড ছাড়া বিকাশ খোলার নিয়ম অনেকেই আছেন যাদের বয়স ১৮ বছর এর বেশি হয়ে গেছে কিন্তু তাদের ভোটার আইডি কার্ড নাই সেক্ষেত্রে আপনি চাচ্ছেন আপনার জন্ম নিবন্ধন কার্ড দিয়ে বিকাশ একাউন্ট খোলার জন্য কিভাবে জন্ম নিবন্ধন কার্ড দিয়ে বিকাশ একাউন্ট খুলবেন এই বিষয়টা আমি আজকের এই আর্টিকেলে আপনাদের সাথে শেয়ার করব।
 
জন্ম নিবন্ধন দিয়ে বিকাশ একাউন্ট খোলার নিয়মঃ
জন্ম নিবন্ধন দিয়ে বিকাশ একাউন্ট কিভাবে খুলব এটা নিয়ে বিকাশের হেল্পলাইনে কথা বললে তারা আমাদের নিশ্চিত করেছে যদি আপনার কাছে ভোটার আইডি কার্ড অথবা ড্রাইভিং লাইসেন্স না থাকে, তাহলে আপনি জন্ম নিবন্ধন কার্ড দিয়ে বিকাশ একাউন্ট খুলতে পারবেন। জন্ম নিবন্ধন দিয়ে বিকাশ একাউন্ট খোলার জন্য আপনার জন্ম নিবন্ধন কার্ড এবং পাসপোর্ট সাইজের এক কপি ছবি নিয়ে আপনাকে চলে যেতে হবে সরাসরি বিকাশের কাস্টমার কেয়ার অফিস এবং সেখানে গিয়ে আপনাকে বলতে হবে যে আমি জন্ম নিবন্ধন কার্ড দিয়ে বিকাশ একাউন্ট খুলতে চাই এরপর আপনার কাছ থেকে বাকি তথ্যগুলো নিয়ে ওরা আপনার সিমে বিকাশ একাউন্ট খুলে দিবে জন্ম নিবন্ধন কার্ড দিয়ে।

জন্ম নিবন্ধন দিয়ে বিকাশ একাউন্ট খুলতে কি কি লাগেঃ
১। জন্ম নিবন্ধন কার্ড।
২। পাসপোর্ট সাইজের এক কপি ছবি।
৩। জন্ম নিবন্ধন কার্ডে বয়স অবশ্যই ১৮ বছর হতে হবে।

ভোটার আইডি কার্ড থাকলে যেরকম আপনি বিকাশ অ্যাপসের মাধ্যমে বিকাশ একাউন্ট খুলতে পারতেন, জন্ম নিবন্ধন কার্ড দিয়ে নিজে ঘরে বসে কোনভাবে বিকাশ একাউন্ট খোলা সম্ভব না। এর জন্য আপনাকে বিকাশের কাস্টমার কেয়ারে যেতে হবে। সাথে এক কপি পাসপোর্ট সাইজের ছবি নিয়ে যেতে হবে এবং জন্ম নিবন্ধন কার্ড নিয়ে গেলে তারা আপনার জন্ম নিবন্ধন দিয়ে বিকাশ অ্যাকাউন্ট খুলে দেবে।

এভাবে মূলত জন্ম নিবন্ধন দিয়ে বিকাশ একাউন্ট খোলা যায় বা আইডি কার্ড ছাড়া বিকাশ একাউন্ট খোলার নিয়ম। যদি আজকের আর্টিকেল টা আপনার ভালো লেগে থাকে বন্ধুদের সাথে শেয়ার করবেন! ধন্যবাদ।

1 মন্তব্যসমূহ

  1. Do many people want to know why there is so much demand for the Bkash payment system?
    There are many reasons behind this. I am trying to present each of those reasons
    differently for you. Many people are searching Online Earning Site BD Payment Bkash
    for multiple advantages.
    Online Earning Site BD Payment Bkash

    উত্তরমুছুন

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন