টেলিটক নাম্বার দেখার উপায় ২০২১ - Teletalk Number Check 2021

 

আজ আমি আপনাদেরকে দেখাবো টেলিটক নাম্বার দেখার উপায় ২০২১ অনেকেই জানতে চেয়েছেন ভাইয়া কিভাবে টেলিটক সিমের নাম্বার দেখা যায় তাদের জন্য আজকের এই আর্টিকেলটা। এই আর্টিকেল এ আমি আপনাদেরকে দেখাবো টেলিটক নাম্বার দেখার কোড 2021 কিভাবে কোড ডায়াল করে টেলিটক সিমের নাম্বার দেখা যায় এবং কিভাবে মেসেজের মাধ্যমে টেলিটক সিমের নাম্বার দেখা যায় তো চলুন বিস্তারিত জেনে নেই।


টেলিটক নাম্বার দেখার উপায় ২০২১:
টেলিটক সিমের নাম্বার অনেকভাবে দেখা যায় আপনি চাইলে কোড ডায়াল করে টেলিটক সিমের নাম্বার দেখতে পারবেন আবার আপনি চাইলে মেসেজের মাধ্যমে টেলিটক সিমের নাম্বার দেখতে পারবেন সকল উপায়গুলো আমি এখন ধাপে ধাপে আপনাদের সাথে শেয়ার করব। একটি কোড ডায়াল করে টেলিটক সিমের নাম্বার দেখতে পারবেন, তবে এই কোডটা সব সময় ঠিকমতো কাজ করে না এজন্য আপনাকে বিকল্প পদ্ধতি ও অবলম্বন করতে হতে পারে। তবে আমি সমস্ত পদ্ধতিই দেখবো কিভাবে টেলিটক নাম্বার চেক করবেন।

টেলিটক নাম্বার দেখার উপায় [পদ্ধতি- ১]
কোড ডায়াল করে টেলিটক সিমের নাম্বার দেখার জন্য আপনার মোবাইল থেকে ডায়াল প্যাড এ গিয়ে চলে যাবেন এবং ডায়াল করবেন *551# একটু পরে একটা পপ আপ উইন্ডো আসবে সেখানে আপনার টেলিটক সিমের নাম্বার টা লেখা থাকবে।

টেলিটক নাম্বার দেখার উপায় [পদ্ধতি- ২]
যদি উপরের ডায়াল করার পদ্ধতি কাজ না করে তাহলে এই পদ্ধতিতে মেসেজের মাধ্যমে আপনি আপনার টেলিটক সিমের নাম্বার দেখতে পারবেন। এর জন্য আপনি আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে tar লিখে 222 নাম্বারে মেসেজ পাঠিয়ে দিবেন। সাথেসাথে ফিরতি মেসেজে আপনার টেলিটক সিমের নাম্বার দেখতে পারবেন।

টেলিটক নাম্বার দেখার উপায় [পদ্ধতি- ৩]
যদি উপরের দেখানো পদ্ধতি অনুসরণ করে আপনি টেলিটক সিমের নাম্বার দেখতে না পারেন তাহলে এই পদ্ধতি টা অবলম্বন করুন। আবার আপনার মোবাইলের মেসেজ অপশনে গিলে W লিখে 321 নাম্বারে মেসেজ পাঠিয়ে দিন। তারপর ফিরতি মেসেজ আসবে এবং সেই ম্যাসেজে আপনার টেলিটক সিমের নাম্বার দেখতে লেখা থাকবে।

 টেলিটক নাম্বার দেখার উপায় [পদ্ধতি- ৪]
উপরের তিনটা পদ্ধতি অনুসরণ করেও যদি টেলিটক সিমের নাম্বার দেখতে না পারেন তাহলে এইভাবে আপনার টেলিটক সিমের নাম্বার দেখতে পারবেন। আবারো চলে যাবেন আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে wholam লিখে 321 নাম্বারে মেসেজ সেন্ড করে দিবেন। এরপর ফিরতি মেসেজে আপনার টেলিটক সিমের নাম্বার দেখতে পারবেন।

টেলিটক নাম্বার দেখার উপায় [পদ্ধতি- ৫]
উপর থেকে কোন না কোন পদ্ধতিতে আপনার টেলিটক সিমের নাম্বার দেখতে পাওয়ার কথা, তারপরও যদি দেখতে না পারেন, তাহলে কিভাবে আপনার টেলিটক সিমের নাম্বার দেখবেন সেটা এখন দেখাবো। এই পদ্ধতিতেও আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে টাইপ করুন p এবং ম্যাসেজ পাঠিয়ে দিন 154 নাম্বারে। এরপর টেলিটক সিম থেকে মেসেজ করে আপনার সিমের নাম্বার জানিয়ে দিবে।

আশা করি আজকের এই আর্টিকেলে আমি আপনাদেরকে বিস্তারিত দেখাইতে পারছি কিভাবে টেলিটক সিমের নাম্বার দেখবেন বা টেলিটক নাম্বার দেখার উপায় ২০২১. ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করবেন ধন্যবাদ।

1 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন