আজকে বাংলাদেশে স্বর্ণের দাম কত টাকা - Today Gold Prize In Bangladesh

 

আসসালামুআলাইকুম বন্ধুরা আজ আমি আপনাদেরকে দেখাবো আজকে বাংলাদেশের স্বর্ণের দাম প্রতি ভরি কত টাকা অনেকেই জানতে চান যে আজকে বাংলাদেশের সোনার দাম কত, কেউ জানতে চান আজকে ১ আনা স্বর্ণের দাম কত, কেউ আবার জানতে চান আজকে ১ গ্রাম স্বর্ণের দাম কত, কেউ আবার জানতে চান আজকে ১ ভরি স্বর্ণের দাম কত। এক কথায় সবাই জানতে চান আজকের বাজারে স্বর্ণের দাম কত টাকা। স্বর্ণ সাধারণত তিন ধরনের হয়: ১৮ ক্যারেট, ২১ ক্যারেট, ২২ ক্যারেট, ২৪ ক্যারেট। আজকের এই আর্টিকেলে আমি সমস্ত ধরনের স্বর্ণের বর্তমান বাজারের দাম আপনাদের সাথে তুলে ধরব এবং এছাড়াও প্রতিদিনের স্বর্ণের বাজারের লাইভ দাম কিভাবে দেখবেন তা শিখিয়ে দিবো।


আজকে বাংলাদেশে সোনার দাম কতঃ
২২ ক্যারেটের সোনার দাম = ৭৭,৬৮২ বাংলাদেশি টাকা।
২১ ক্যারেটের সোনার দাম = ৭৪,১৮৩ বাংলাদেশি টাকা
১৮ ক্যারেটের সোনার দাম = ৬৩,৫৬৯ বাংলাদেশি টাকা

স্বর্ণের রতি,আনা,গ্রাম,ভরি, এর হিসাবঃ

ভরির ক্ষুদ্রতম একক রতি।
৬ রতি তে ১ আনা।
১৬ আনায় ১ ভরি।
১ ভরি = ১১.৬৬ গ্রাম।
আশা করি স্বর্ণের হিসাব বুঝতে পারছেন।


স্বর্ণের দাম সরাসরি দেখার উপায়ঃ

প্রতিদিনের বিশ্ববাজারে স্বর্ণের দাম সরাসরি দেখার উপায় আপনাদের দেখাবো। আজ আমি আপনাদের সাথে এমন একটা ওয়েবসাইট শেয়ার করবো যে ওয়েবসাইট এর ভিতরে গিয়ে প্রতিদিন স্বর্ণের দাম লাইভ দেখতে পারবেন। স্বর্ণের দাম কখন কত কমতেছে, কখন কত বাড়তেছে সরাসরি দেখতে পারবেন। আজকে আন্তর্জাতিক বাজারে> Live Gold Prize <দেখে নিন।


বিঃদ্রঃ উপরে স্বর্ণের যে দাম দেওয়া হয়েছে এটা আমি যে মুহূর্তে ০৯-০৫-২০২২ আর্টিকেল লিখেছি এই সময়ের দাম। এই দাম যেকোনো সময় কম বেশি হতে পারে। তাই বর্তমান বাজারে স্বর্ণের দাম দেখার জন্য যে> Live Gold Prize <সেকশনটা রাখছি এখানে ক্লিক করে স্বর্ণের বর্তমান আন্তর্জাতিক দাম দেখে নিন।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন