Live TV Apps - লাইভ খেলা দেখার অ্যাপস

 

হ্যালো বন্ধুরা আজ আমি আপনাদেরকে সরাসরি খেলা দেখার একটা সেরা অ্যাপ্লিকেশন এর সাথে পরিচয় করিয়ে দিব। এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে বিশ্বের যেকোনো ধরনের খেলা সরাসরি লাইভ দেখতে পারবেন মোবাইল দিয়ে কোন প্রকার ঝামেলা ছাড়া 2g/3g/4g যেকোনো ধরনের ইন্টারনেট স্পিড দিয়েই আপনি এই আ্যাপস এর মাধ্যমে খেলা দেখতে পারবেন। অন্যান্য অ্যাপ্লিকেশন থেকে এই আ্যাপস টা সেরা! কারণ হলো এই অ্যাপ্লিকেশনে লাইভ খেলা খোঁজাখুঁজি করার কোন প্রয়োজন নাই যে খেলা কোন চ্যানেলে লাইভ হচ্ছে এই আ্যাপস এ অটোমেটিকলি আপনাকে লাইভ খেলা গুলো একত্রিত করে দেখাবে।

যখন যে খেলা গুলো লাইভ চলছে তখন সেই খেলা গুলোর লিংক অটোমেটিকলি জেনারেট করে এখানে দিয়ে দেয়। সেখানে ক্লিক করে দিলে যে কোন ধরনের লাইভ খেলা দেখা যায়। আজকের এই ভিডিওতে আমি আপনাদেরকে লাইভ খেলা দেখার সেরা অ্যাপ্লিকেশন এর সাথে পরিচয় করিয়ে দিব। কিভাবে এই আ্যাপস টা আপনার ফোনে ডাউনলোড করে ইনস্টল করে খেলা দেখবেন তার সব প্রসেস আজকের এই আর্টিকেল এ আমি আপনাদেরকে দেখাবো। 
 


দেখুন এই অ্যাপ্লিকেশনের ইন্টারফেসটা কেমন। এবং খেলা সরাসরি দেখবেন কিভাবে।


 
এই আ্যাপস টা যারা একবার ব্যবহার করছেন অবশ্যই তাদের এই অ্যাপ্লিকেশনের প্রশংসা করতে হবে। কারণ আমি খেলা দেখার অনেক অ্যাপ্লিকেশন এর আগে ব্যবহার করেছি কিন্তু যেদিন থেকে এই আ্যাপস ব্যবহার করা শুরু করছি সেদিন থেকে অন্যান্য ব্যতিক্রম যে অ্যাপ্লিকেশনগুলো রয়েছে সেগুলো ব্যবহার করা ছেড়ে দিয়েছি। কারণ এই আ্যাপস লাইভ খেলা গুলো আলাদা একটা সেকশনের ভিতর পাওয়া যায়। যেটা আমার কাছে সব থেকে বেশি ভালো লাগে।।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন