Photoroom Apps - Best Background Remove App



আসসালামুআলাইকুম বন্ধুরা আজকে আমি আপনাদেরকে দেখাবো কিভাবে একটি অ্যাপ্লিকেশনের মাধ্যমে যেকোনো ছবির ব্যাকগ্রাউন্ড মাত্র এক ক্লিকে রিমুভ করতে পারবেন একদম এইচডি কোয়ালিটি তে কোন প্রকার ঝামেলা ছাড়াই। একটা সময় আমরা ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করার জন্য কম্পিউটার দিয়ে ফটোশপ সফটওয়্যার ব্যবহার করতাম এবং সেখান থেকে মেনুয়াল ভাবে ক্লিক করে করে বিভিন্ন ঝামেলার ভিতরে দিয়ে আমাদের যেকোনো ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করতে হতো।


 

এরপর আসলে মোবাইলের বিভিন্ন ধরনের সফটওয়্যার কোন তাতে ম্যানুয়াল ভাবে করতে হয় আবার কোনোটাতে অটোমেটিক হয় কিন্তু কোয়ালিটি ভালো হয় না ছবির অথবা কোনোটাতে ওয়াটারমার্ক থেকে যায়, এরপর আমরা অনেকেই remove. bg ওয়েবসাইটের মাধ্যমে আমাদের ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করতাম কিন্তু ওখানেও ঝামেলা আছে এইচডি কোয়ালিটির ছবি একটা জিমেইল লগইন করে মাত্র একটা ছবি ডাউনলোড করতে পারতাম। 

Photoroom অ্যাপস ব্যবহার করার নিয়মঃ

এক ক্রেডিট ফ্রিতে দিয়ে ক্রেডিট দিয়ে মাত্র একটা ছবি ডাউনলোড করা যায় পরবর্তীতে ছবি ডাউনলোড করতে হলে হয়তো আমাদের ক্রেডিট কিনতে হবে নয়তো জিমেইল চেঞ্জ করতে হবে কিন্তু এত জি-মেইল আমরা পাব কোথায় এধরনের একটা সমস্যায় কিন্তু আমরা এতদিন ছিলাম কিন্তু এই ধরনের সকল সমস্যার সমাধান নিয়ে আজকে আমি আপনাদের সাথে চলে আসছি এইচডি কোয়ালিটির ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করতে পারবেন মাত্র এক ক্লিকের মাধ্যমে। 


অ্যাপ্লিকেশন ইনস্টল করা হয়ে গেলে ওপেন করে দিবেন ওপেন করে দেওয়ার পরে কিভাবে আপনার ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করে দিবেন আমি নিচের স্ক্রীনশট ধাপে ধাপে আপনাদের সুবিধার্থে দিয়ে দিচ্ছি আপনার নিচের স্ক্রীনশট গুলো মনোযোগ সহকারে দেখলে বুঝতে পারবেন




তারপর নিচ থেকে Erase এ ক্লিক করুন।






এখন আমি আপনাদেরকে দেখাবো ফটো রুম অ্যাপ্লিকেশনের মাধ্যমে কিভাবে যেকোনো ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করে ফেলবেন মাত্র ১ সেকেন্ডে এক ক্লিকের মাধ্যমে তো চলুন দেখে নেই। 

গ্যালারি তে ক্লিক করে দেওয়া মাত্র আপনার ছবিটা গ্যালারিতে সেভ হয়ে যাবে এরপর এই ব্যাকগ্রাউন্ড রিমুভ করার ছবি আপনি যেকোন জায়গায় ব্যবহার করতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়াই এবং নিখুঁতভাবেই আপনার ছবি রিমুভ হবে এভাবে মূলত যেকোনো ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করতে পারবেন এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে মাত্র এক ক্লিকে যদি একটা ভালো লেগে থাকে বন্ধুদের সাথে শেয়ার করবেন পরবর্তীতে আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করবেন ধন্যবাদ।

2 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন