রমজান ক্যালেন্ডার ২০২৪ - Ramadan Calendar 2024


আসসালামুআলাইকুম প্রিয় মুসলিম ভাই ও বোনেরা আজ আমি আপনাদেরকে দেখাবো রমজানের ক্যালেন্ডার ২০২৪ এর সেরা অ্যাপস। Ramadan Calendar 2024 অ্যাপস এর ভিতর আপনি ৩০ দিনের সেহরি ও ইফতারের সময় দেখতে পারবেন! বাংলাদেশের যতগুলো বিভাগ রয়েছে প্রত্যেকটা বিভাগের আলাদা আলাদা সময়সূচী এখান থেকে দেখে নিতে পারবেন। এবং এই অ্যাপ্লিকেশনের সাইজ ও একদম কম মাত্র 3.8 মেগাবাইট।


 

এছাড়াও এই Ramadan Calendar 2024 অ্যাপস এর ভিতরে রয়েছে রমজান মাসের তাৎপর্য ও ফজিলত রোজার নিয়ত ইফতারি করার দোয়া পাশাপাশি রমজান মাসের সমস্ত আমল নিয়ে বিস্তারিত এখানে আলোচনা করা রয়েছে। এই অ্যাপ্লিকেশনের ভিতরে আরও রয়েছে কোন কাজগুলো করলে আপনার রোজা ভেঙে যাবে কোন কাজগুলো রোজা রেখেও আপনি করতে পারবেন রোজা ভঙ্গের কারণ গুলো কি কি বিষয় সম্পর্কে বিস্তারিত এই অ্যাপের ভিতরে রয়েছে সবকিছু। 


রমজানের ক্যালেন্ডার নিয়ে অনেকগুলো সফটওয়্যার আপনি পাবেন কিন্তু আজকের এই ব্লগে আমি আপনাদেরকে সেরা সফটওয়্যার টা উপহার দিতে চলেছি এই Ramadan Calendar 2024 সফটওয়্যার এর ভিতরে প্রত্যেকটা সেকশন অনেক সহজ এবং অসংখ্য সেকশন রয়েছে অসংখ্য দোয়া ও আমল বিস্তারিত আলোচনা রয়েছে এবং এখানে একুরেট টাইমটা দেওয়া রয়েছে আপনি নিশ্চিন্তে এই রমজান ক্যালেন্ডার ২০২৪ অ্যাপ্লিকেশন ব্যবহার করে রোজা রাখতে পারেন। রোজার বিষয়ে সমস্ত তথ্য এখানে দেওয়া রয়েছে। তো চলুন প্রথমেই রমজান ক্যালেন্ডার ২০২৪ অ্যাপ্লিকেশন এর ভিতরে কি কি রয়েছে আমরা কিছু স্ক্রিনশট দেখে নিন।














 

স্ক্রিনশট দেখে নিশ্চয়ই এত সময় বুঝে গেছেন রমজান ক্যালেন্ডার ২০২৪ অ্যাপ্লিকেশনের কোয়ালিটি আসলেই কেমন। ক্যালেন্ডার ২০২৪ এপ্লিকেশনটা ইন্সটল করা হয়ে গেলে ওপেন এ ক্লিক করে দিন এরপর রমজান ক্যালেন্ডার ২০২৪ অ্যাপ্লিকেশন এর ভিতরে প্রত্যেকটা সেকশন দেখতে পারবেন যেটা আপনার প্রয়োজন সেটা আপনি দেখে নিন। যদি আজকের ব্লগটা আপনাদের ভালো লেগে থাকে বন্ধুদের সাথে শেয়ার করবেন তাহলে তারাও রমজান মাসের ক্যালেন্ডার দেখতে পারবে। পরবর্তীতে এরকম আরো ব্লগ পেতে আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করবেন ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন