বিকাশ একাউন্ট বন্ধ বা ডিলিট করার উপায় - How To Delete Bkash Account

 


সুপ্রিয় পাঠক এখন আমি আপনাদেরকে দেখাবো বিকাশ একাউন্ট কিভাবে বন্ধ করতে হয় এবং বিকাশ একাউন্ট কিভাবে ডিলিট করতে হয়। অনেকেই আবার বলেন How To Delete Bkash Account Easily তাদের জন্য স্পেশালি আজকের এই আর্টিকেলটা। এই পোস্টের ভিতরে আমি আপনাদের সাথে বিস্তারিত ক্লিয়ার করে দিবো কিভাবে ঘরে বসে বিকাশ একাউন্ট বন্ধ করতে হয়। কিভাবে বিকাশ একাউন্ট বন্ধ করবেন স্টেপ বাই স্টেপ বিস্তারিত দেখিয়ে দিবো।  

 

বিকাশ একাউন্ট বন্ধ করার জন্য অথবা বিকাশ একাউন্ট ডিলিট করার জন্য আপনার বিকাশ একাউন্টের ব্যালেন্স জিরো জিরো করতে হবে। আপনার ব্যালেন্সে যদি কোন টাকা থাকে প্রথমে সে টাকা 00 করতে হবে।   

 

এরপর আপনাকে চলে যেতে হবে বিকাশ এর কাস্টমার কেয়ারে! যার নামে বিকাশ একাউন্ট খোলা বা যায় ভোটার আইডি কার্ড অনুযায়ী বিকাশ একাউন্ট টা রয়েছে, তাকে স্ব-শরীরে বিকাশের কাস্টমার কেয়ার অফিসে যেতে হবে। অবশ্যই সাথে করে সিমটা ও নিয়ে যেতে হবে।   

 

বিকাশ কাস্টমার কেয়ারে গিয়ে বলতে হবে আমার বিকাশ একাউন্ট টা আমি ডিলিট করতে চাচ্ছি, সে ক্ষেত্রে অবশ্যই আপনাকে সাথে করে জাতীয় পরিচয় পত্র টা নিয়ে যেতে হবে।  হতে পারে সেটা আপনার ভোটার আইডি কার্ড, হতে পারে আপনার ড্রাইভিং লাইসেন্স, হতে পারে আপনার পাসপোর্ট। যা দিয়ে আপনি বিকাশ অ্যাকাউন্ট খুলেছিলেন সেই ডকুমেন্ট টা আপনাকে সাথে নিয়ে যেতে হবে।  

 

বিকাশ কাস্টমার কেয়ারে গিয়ে বলবেন আমার বিকাশ একাউন্ট টা ডিলিট করে দাও, তখন ওনারা আপনার বিকাশ একাউন্ট টা বন্ধ বা ডিলিট করে দিবে।  তবে একটা কথা খেয়াল রাখবেন বর্তমানে কিন্তু করোনার চাপ অনেক, তাই অবশ্যই যাওয়ার আগে মুখে মাক্স পড়ে যাবেন! তা না হলে আপনাকে কিন্তু ঢুকতে দিবেনা।  

 

অনেকে আবার বলেন কিভাবে বিকাশ একাউন্ট ঘরে বসে ডিলিট করব, কিন্তু প্রকৃতপক্ষে ঘরে বসে বিকাশ একাউন্ট ডিলিট করা যায় না। বিকাশ একাউন্ট ডিলিট করতে হলে অবশ্যই বিকাশ এর কাস্টমার কেয়ারে যেতে হবে।  

 

আশা করি বোঝাতে পেরেছি কিভাবে বিকাশ একাউন্ট ডিলিট করবেন যদি আজকের পোস্টটা ভালো লেগে থাকলে বন্ধুদের সাথে শেয়ার করবেন ধন্যবাদ।

1 মন্তব্যসমূহ

  1. বিকাশ একাউন্ট ডিলিট করে দিলে আইনের মাধ্যমে কি মালিকানা বের করা যাবে?

    উত্তরমুছুন

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন