সিমের মালিকানা পরিবর্তন করার উপায় - How To Change SIM Card Ownership

 


আসসালামুআলাইকুম বন্ধুরা আজকের এই আর্টিকেলে আমি আপনাদের সাথে শেয়ার করব সিমের মালিকানা কিভাবে পরিবর্তন করবেন কিভাবে যেকোন সিমের মালিকানা পরিবর্তন করবেন বা সিমের মালিকানা পরিবর্তন করার উপায় আবার অনেকে আমাকে জিজ্ঞাসা করেন How To Change SIM Card Ownership


এখন আমি দেখাবো: কিভাবে রবি সিমের মালিকানা পরিবর্তন করবেন, কিভাবে বাংলালিংক সিমের মালিকানা পরিবর্তন করবেন, কিভাবে জিপি সিমের মালিকানা পরিবর্তন করবেন, কিভাবে এয়ারটেল সিমের মালিকানা পরিবর্তন করবেন এবং কিভাবে রবি সিমের মালিকানা পরিবর্তন করবেন। সব কিছু এখন আপনাদেরকে দেখাবো এককথায় সিমের মালিকানা পরিবর্তন করার উপায় এখন আমি আপনাদের সাথে শেয়ার করব।

বাংলাদেশ থেকে যেকোন সিমের মালিকানা পরিবর্তন করার নিয়ম একই। তাই এখন আপনাদেরকে যে সিস্টেম বলে দিচ্ছি এই সিস্টেমে বাংলালিংক গ্রামীণ রবি ইয়ারটেল টেলিটক সিমের মালিকানা পরিবর্তন করতে পারবেন।

সিমের মালিকানা পরিবর্তন করার জন্য এমন কোন কোড নাই যে কোড ডায়াল করে আপনি সিমের মালিকানা পরিবর্তন করবেন অথবা অনলাইনের সিমের মালিকানা পরিবর্তন করা যায় না সিমের মালিকানা পরিবর্তন করতে হলে অবশ্যই আপনাকে সেই সিমের কাস্টমার কেয়ারে যেতে হবে এবং সাথে কিছু ডকুমেন্ট নিয়ে যেতে হবে।

যা যা নিয়ে যেতে হবে।
১। সিমটা বর্তমানে যার নামে আছে তার ভোটার আইডি কার্ড সহ তাকে যেতে হবে।
২। সিমটা নতুন করে যার নামে রেজিস্ট্রেশন করতে যাচ্ছেন তার ভোটার আইডি কার্ড সহ তাকেও যেতে হবে।
৩। সিমটা অবশ্যই সাথে করে নিয়ে যেতে হবে।

এ সকল ডকুমেন্ট নিয়ে আপনি সিমের কাস্টমার কেয়ারে চলে যাবেন যাওয়ার পরে বলবেন আমার এই সিমের রেজিস্ট্রেশন পরিবর্তন করতে চাচ্ছি অর্থাৎ মালিকানা পরিবর্তন করতে চাচ্ছি তারপর উনার আপনার ফিঙ্গারপ্রিন্ট নিবে এবং সিমটা মালিকানা পরিবর্তন করে দিবে।

এভাবে খুব সহজেই যেকোন সিমের মালিকানা পরিবর্তন করতে পারবেন। যদি আজকের আর্টিকেলটা ভালো লেগে থাকে বন্ধুদের সাথে শেয়ার করবেন পরবর্তীতে এরকম আরো টিপস অন্ড ট্রিক্স পেতে আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করবেন ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন