Best Screen Recorder Apps For Android - XRecorder Apps

 


আসসালামুআলাইকুম বন্ধুরা আজকের এই ব্লগে আমি আপনাদেরকে বেস্ট স্ক্রিন রেকর্ডার অ্যাপস ফর অ্যান্ড্রয়েড অর্থাৎ এন্ড্রয়েড মোবাইলের জন্য সেরা স্ক্রিন রেকর্ডার XRecorder Apps শেয়ার করব। সব ধরনের মোবাইল ভার্সন এ আপনারা এই XRecorder Apps স্ক্রিন রেকর্ডার এ্যাপ্লিকেশনটা ব্যবহার করতে পারবেন এবং এই XRecorder Apps টা অন্যান্য স্ক্রিন রেকর্ডার অ্যাপ থেকে সেরা। অনেক সুযোগ সুবিধা রয়েছে এই XRecorder Apps স্ক্রিন রেকর্ডার অ্যাপস এর ভিতরে। স্ক্রিন রেকর্ড অ্যাপস এর নাম হয়তো আপনারা অনেকেই শুনেছেন স্ক্রিন রেকর্ডার নাম হল XRecorder.

XRecorder Apps যদি আপনি ব্যবহার করেন সেক্ষেত্রে আপনার ভিডিওতে কোন প্রকার ওয়াটারমার্ক থাকবে না। ওয়াটারমার্ক রিমুভ করতে পারবেন এবং XRecorder Apps এর ভিতরে ব্রাস সহ অসংখ্য টুল পেয়ে যাবেন যেগুলোর মাধ্যমে আপনি আপনার ভিডিওটা কে আরো বেশী সুন্দর এবং আকর্ষণীয় করতে পারবেন। এই XRecorder Apps টা দিয়ে আপনি লো কোয়ালিটি এবং এইচডি কোয়ালিটি সব ধরনের স্ক্রিন রেকর্ড করতে পারবেন তাই এক কথায় এটাকে সেরা স্ক্রিন রেকর্ডার অ্যাপস বলা হয় XRecorder Apps.

প্লে স্টোর থেকে অ্যাপস ইন্সটল করার উপায়ঃ

চলুন প্রথমে দেখে নেওয়া যাক এই XRecorder Apps এর সমস্ত সেটিংস এবং কি কি সুবিধা রয়েছে। নিচের স্ক্রীনশট গুলো দেখলে বিস্তারিত বুঝতে পারবেন।







আজ থেকে আপনারা এই XRecorder Apps টা ব্যবহার করবেন স্ক্রিন রেকর্ড করার জন্য। মোবাইল দিয়ে স্ক্রিন রেকর্ড করার সেরা অ্যাপ্লিকেশন XRecorder Apps এটি। যদি আজকের ব্লগটা ভালো লেগে থাকে বন্ধুদের সাথে শেয়ার করবেন, এবং পরবর্তীতে এরকম আরো সেরা অ্যাপ্লিকেশন পেতে আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করবেন! ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন