এয়ারটেল সিমে ফ্রিতে ১জিবি ইন্টারনেট নিয়ে নিন [সবাই পাবেন] - Airtel Free Net 2021



আসসালামুআলাইকুম বন্ধুরা আজকের এই আর্টিকেলে আপনাদেরকে দেখাবো কিভাবে এয়ারটেল সিমে ফ্রি তে একদম ১জিবি ইন্টারনেট নিবেন কোন প্রকার টাকা পয়সা কাটবে না আপনার সিমে কোন প্রকার টাকা পয়সা থাকা লাগবে না এবং গ্যারান্টি সহকারে সবাই পাবেন আর এই মেগাবাইট দিয়ে আপনি সবকিছু করতে পারবেন। আপনি চাইলে ইউটিউবে ভিডিও দেখতে পারবেন, ফেসবুক চালাতে পারবেন, অন্য যেকোন সাইট ব্রাউজিং ও ডাউনলোড করতে পারবেন। তো চলুন বেশি না কথা না বলে দেখে নেই কিভাবে এয়ারটেল সিমে ফ্রি তে ১জিবি ইন্টারনেট নিবেন।


 

এয়ারটেল সিমে ১জিবি ইন্টারনেট সবাই ফ্রিতে নিতে পারবেন প্রথমবার এয়ারটেল অ্যাপ্লিকেশন এ লগইন করলে ১জিবি ইন্টারনেট আপনি বোনাস পেয়ে যাবেন! এই ১জিবি ইন্টারনেট বোনাস পাওয়ার জন্য আপনার যেটা করতে হবে সরাসরি প্লেস্টোরে চলে যেতে হবে প্লেস্টোরে যাওয়ার পরে my airtel লিখে সার্চ করতে হবে। সার্চ করার পরে এখান থেকে মাই-এয়ারটেল এপ্লিকেশনটা ইন্সটল করতে হবে, ইন্সটল করার পরে ওপেন এ ক্লিক করে দিবেন এরপর যে সিম দিয়ে আপনি আগে কখনো মাই এয়ারটেল অ্যাপ্লিকেশন ব্যবহার করেননি সেই সিমের নাম্বারটা এখানে দিবেন দেওয়ার পরে নেক্সট এ ক্লিক করবেন এরপর আপনার সিমে ৬ ডিজিটের এসএমএস পাঠানো হবে ওখানে বসিয়ে দিয়ে সাবমিট করবেন এরপর আপনার নাম দিয়ে সাবমিট করে দিবেন।


 আপনি দেখতে পারবেন এখানে আপনার ব্যালেন্সটা দেখাবে পাশাপাশি আপনি ১জিবি ইন্টারনেট বোনাস পেয়ে যাবেন। সেটাও এখানে দেখাবে এরপর থেকে আপনি চাইলে আরো ১জিবি করে ফ্রি ইন্টারনেট নিতে পারবেন,, আরও ১জিবি ইন্টারনেট করে বোনাস নেওয়ার জন্য আপনার বন্ধু বান্ধবদের সাথে রেফার করতে হবে অর্থাৎ এখানে আপনার একটা রেফারেল লিংক দিবে এই লিংকটা যদি আপনি আপনার বন্ধু বান্ধবদের সাথে শেয়ার করেন তাহলে তারা যদি এই লিংকে ক্লিক করে মাই এয়ারটেল অ্যাপ্লিকেশনটা ডাউনলোড করে একইভাবে ইন্সটল করে তাদের ফোনে, তাহলে তারাও ১জিবি ইন্টারনেট বোনাস পেয়ে যাবে এবং আপনিও ১জিবি ইন্টারনেট বোনাস পেয়ে যাবেন। এভাবে চাইলে আপনি যত খুশি বন্ধুকে রেফার করে আনলিমিটেড মেগাবাইট কিন্তু এয়ারটেল সিমে নিয়ে নিতে পারবেন।


অনেকে বলতে পারেন যে আমি কিভাবে এত বেশি রেফারেল করব? আপনার আশেপাশে ভাইব্রাদারের বান্ধ বান্ধব যারা আছে তাদের প্রত্যেককে আপনি একাউন্ট করে দিতে পারেন, পাশাপাশি আপনি ফেসবুকে শেয়ার করতে পারেন, ফেসবুক গ্রুপ আছে ফেসবুক পেজ আছে, যে কোন জায়গায় শেয়ার করতে পারেন,, অথবা যদি আপনার ইউটিউব চ্যানেল থাকে সেখানে একটা ভিডিও দিতে পারেন, অথবা যে কোন ওয়েবসাইটে পোস্ট করতে পারেন এভাবে চাইলে আপনি যেকোন ভাবে আনলিমিটেড রেফারেল করে আনলিমিটেড মেগাবাইট এয়ারটেল সিমে নিয়ে নিতে পারবেন।


এবং এয়ারটেলের ফ্রি ১জিবি ইন্টারনেট দিয়ে আপনি অন্যান্য মেগাবাইটের মত সব কাজ করতে পারবেন যেকোন ওয়েবসাইট কিংবা অ্যাপ্লিকেশন এ ডাউনলোড অথবা ব্রাউজিং যে কোন কাজ করতে পারবেন তাই আর সময় নষ্ট না করে এখনই মাই এয়ারটেল অ্যাপ্লিকেশন টা প্লে স্টোর থেকে ডাউনলোড করে ইনস্টল করে আপনার ফোনে লগইন করে ফেলুন এবং ১জিবি ইন্টারনেট ফ্রিতে নিয়ে নিন। পাশাপাশি যতো রেফার করতে পারবেন ততো বোনাস তো রয়েছেই তাই সুযোগ কেউ মিস করবেন না। এবং ১জিবি ইন্টারনেট 100% গ্যারান্টি সহকারে আপনি পাবেন তাই এখানে পাবেন কি পাবেন না এই হিসাব করার কোন প্রশ্নই নাই আপনি অবশ্যই পাবেন। 


আমি আমার ইউটিউব চ্যানেলে এটা নিয়ে একটা ভিডিও দিয়েছিলাম এবং সেখান থেকে অনেক মেগাবাইট পেয়েছিলাম। অবশেষে আমি ব্যবহার করেও পারি নাই মেয়াদ শেষে চলে গেছিলো এরকম একটা অবস্থা। আপনি এখান থেকে অনেক মেগাবাইট নিয়ে নিতে পারবেন একদম ফ্রিতে। আশা করতেছি আর্টিকেলটা পড়ার পরে আপনি একদম ফ্রিতে এয়ারটেল সিমে ১জিবি ইন্টারনেট নিতে পারবেন যদি আজকের আর্টিকেলটা আপনার ভালো লেগে থাকে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করবেন পরবর্তীতে এরকম আরো অফার এবং ফ্রি ইন্টারনেট পেতে অবশ্যই আমাদের সাইটে নিয়মিত ভিজিট করতে ভুলবেন না, ভাল থাকবেন নিজের খেয়াল রাখবেন! ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন