TagView Apps - TagYou Apps

 


ইউটিউব ট্যাগ দেখার জন্য অনেক অ্যাপ্লিকেশন ওয়েবসাইট রয়েছে তার ভিতরে সেরা অ্যাপ্লিকেশন এখন আমি আপনাদেরকে দেখাবো এই TagView Apps বা TagYou Apps এর মাধ্যমে আপনি ইউটিউবের যেকোন ভিডিওর Tag দেখতে পারবেন। অন্য যেকারো ভাইরাল ভিডিও ট্যাগ যদি আপনি আপনার ভিডিওতে ব্যবহার করতে পারেন।  

 

 ট্যাগ দেখার অ্যাপস ব্যবহার করার নিয়মঃ

তাহলে তার ভিডিওর রিকমান্ডে আপনার ভিডিওগুলো শো করার সম্ভাবনা থাকে এবং Search Ranking এ তার মত আপনার ভিডিওটা যাওয়ার সম্ভাবনা থাকে এবং রেংকিং ট্যাগ যদি আপনি আপনার ভিডিওতে ব্যবহার করেন সেক্ষেত্রে আপনার ভিডিওতে ভিউ বাড়বে।   

 

প্লে স্টোরে সার্চ দিলে হয়তো অনেক অ্যাপ্লিকেশন পেয়ে যাবেন কিন্তু এরকম ভালো অ্যাপ্লিকেশন হয়তো পাবেন না এই TagView Apps বা TagYou Apps টা অন্যতম সেরা একটা অ্যাপ্লিকেশন। যার মাধ্যমে আপনি ইউটিউব এর যেকোন ভিডিও ট্যাগ দেখে নিতে পারবেন! মাত্র এক ক্লিকের মাধ্যমে।   

 TagYou Apps ব্যবহার করবেন যেভাবেঃ

এই TagView Apps বা TagYou Apps এর মাধ্যমে আপনি যেকোনো ভিডিওর লিংক কপি করে এনে সেই ভিডিওর সমস্ত ট্যাগ দেখতে পারবেন। চাইলে এক ক্লিকের মাধ্যমে সমস্ত ট্যাগ কপি করতে পারবেন অথবা চাইলে আপনার পছন্দমত ট্যাগ সিলেক্ট করে ট্যাগ কপি করতে পারবেন এছাড়াও এই অ্যাপ্লিকেশনের আরো অনেক সুযোগ-সুবিধা রয়েছে সেগুলো বিস্তারিত নিচের স্ক্রিনসট দেখলে বুঝতে পারবেন।   

 





এই TagView Apps বা TagYou Apps টা আপনাদের ভালো লাগছে এবং আপনারা প্রত্যেকে এই TagView Apps বা TagYou Apps টা ব্যবহার করবেন। আপনারা যদি এই TagView Apps বা TagYou Apps যদি ব্যবহার করেন সেক্ষেত্রে খুব সহজে ইউটিউব এর যেকোন ভিডিও ট্যাগ আপনার দেখে নিতে পারবেন এবং কিভাবে কি করতে হবে সবকিছু তা আপনাদের কে দেখিয়ে দিয়েছি।  

 

যদি আজকের আর্টিকেলটা ভালো লেগে থাকে বন্ধুদের সাথে শেয়ার করবেন। পরবর্তীতে এরকম আরো সুন্দর সুন্দর ইউটিউব টিপস এবং ট্রিক্স পেতে আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করবেন। ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন