Free Call Apps - Free Call Apk

 


আসসালামুআলাইকুম বন্ধুরা আজকের এই আর্টিকেলে আমি আপনাদেরকে বর্তমান সময়ের Best Free Call Apps এর সাথে পরিচয় করিয়ে দিবো। Free Call Apps দিন দিন অনেক বেশি জনপ্রিয় হয়ে যাচ্ছে। কারণ মোবাইল অপারেটরগুলো কল রেট বাড়িয়ে দিচ্ছে এজন্য Free Call Apps অধিকাংশ মানুষ এখন ব্যবহার করতেছে। এ ছাড়া বাইরের দেশের ক্লায়েন্ট অথবা বাইরের দেশে যে কারো সাথে যোগাযোগ করার জন্য আমাদের দেশের সিম থেকে কল করলে অনেক বেশী কলরেট কাটে। এজন্য দিন দিন মানুষ বর্তমানে Free Call Apps এর দিকে ঝুকে যাচ্ছে। 

কল অ্যাপস ব্যবহার করার নিয়মঃ

বিশেষ করে বাইরের দেশের মানুষের সাথে যোগাযোগ করার জন্য মানুষ এরাকম Free Call Apps ব্যবহার করে। এই Free Call Apps এর দিয়ে আপনি বিশ্বের যেকোনো জায়গায় বিশ্বের যেকোন নাম্বারে কল করতে পারবেন একদম ফ্রিতে। এখন আমি আপনাদেরকে দেখাবো Free Call Apps টা আপনার মোবাইলে কিভাবে ইন্সটল করবেন এবং Free Call Apps এর মাধ্যমে কিভাবে ফ্রিতে কল করবেন বিশ্বের যেকোন প্রান্তে। 

 Call apps চালানোর নিয়ম

চলুন আগে দেখে আসি Free Call Apps এর ভিতরের সকল ইন্টারফেস এবং এটা আসলে কিভাবে কাজ করে। নিচের স্ক্রীনশট গুলো দেখলে আমরা বিস্তারিত বুঝতে পারব।








এখাবে Free Call Apps আপনার মোবাইলে ইন্সটল করে এই Free Call Apps এর মাধ্যমে বিশ্বের যেকোনো জায়গায় যেকোন নাম্বারে ফ্রিতে কথা বলতে পারবেন কোন প্রকার টাকা পয়সা ছাড়াই।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন