টেলিটক মিনিট চেক করার কোড ২০২১ - Teletalk Minute Check Code 2021

 

আসসালামুআলাইকুম বন্ধুরা আজ আমি আপনাদেরকে দেখাবো টেলিটক মিনিট চেক করার কোড ২০২১ অনেকে জানতে চেয়েছেন টেলিটক সিমের মিনিট ব্যালেন্স কিভাবে চেক করব বা Teletalk Minute Check Code 2021 তাদের জন্য আসলে আজকের এই আর্টিকেল। টেলিটক একমাত্র বাংলাদেশি সিম। কিন্তু নেটওয়ার্ক সার্ভিস নেটওয়ার্ক কভারেজ ভালো না থাকার কারণে আমরা সবাই ব্যবহার করতে পারিনা। দিন দিন টেলিটক সিমের নেটওয়ার্ক সার্ভিস এবং নেটওয়ার্ক কভারেজ ভালো হয়ে যাচ্ছে যার জন্য টেলিটক সিমের গ্রাহক দিন দিন বেড়েই চলেছে। আজকের এই আর্টিকেলে আমি আপনাদেরকে দেখাবো টেলিটক সিমের মিনিট কিভাবে চেক করতে হয় বা টেলিটক সিমের মিনিট চেক করার উপায়।


টেলিটক মিনিট চেক করার কোড ২০২১:
আমরা সবাই জানি *152# ডায়াল করে টেলিটক সিমে ব্যালেন্স চেক করা যায় কিন্তু টেলিটক সিমের মিনিট ব্যালেন্স চেক করার কোড কি? তাদের জন্য বলছি একটু ধৈর্য ধরে পড়তে থাকুন। আপনার টেলিটক সিম থেকে *152# ডায়াল করে দিলেই আপনার টেলিটক সিমের ব্যালেন্স দেখতে পারবেন এবং একটু পরেই দেখতে পারবেন আপনার সিমে একটা মেসেজ চলে আসছে। যে মেসেজেই দেখতে পারবেন আপনার টেলিটক সিমের মিনিট ব্যালেন্স এবং টেলিটক সিমের ইন্টারনেট ব্যালেন্স। এই মেসেজের মাধ্যমে আপনি দেখতে পারবেন আপনার টেলিটক সিমের মিনিট ব্যালেন্স এবং ইন্টারনেট ব্যালেন্স।

অনেকক্ষেত্রে *152# ডায়াল করার পর শুধুমাত্র ব্যালেন্স দেখা যায় কিন্তু মেসেজ আসে না। এখন কথা হলো টেলিটক সিমে *152# ডায়াল করলে মেসেজ কেন আসেনা? যদি আপনার টেলিটক সিমে কোন মিনিট বান্ডেল অ্যাক্টিভ করা থাকে তাহলে ডায়াল করার একটু পরেই মেসেজের মাধ্যমে আপনাকে সেই প্যাকেজ এর ব্যালেন্স জানিয়ে দিবে। একইভাবে যদি আপনার কোন ইন্টারনেট প্যাকেজ অ্যাক্টিভ থাকে তাহলে ডায়াল করার পর ফিরতি মেসেজের মাধ্যমে আপনার ইন্টারনেট ব্যালেন্স জানিয়ে দিবে।

এভাবে খুব সহজেই আপনার টেলিটক সিম এর সাহায্যে আপনি দেখতে পারবেন আপনার টেলিটক সিমের মিনিট ব্যালেন্স বা এটাই হলো আপনার টেলিটক সিমের মিনিট ব্যালেন্স চেক করার কোড। আজকের আর্টিকেলটা ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করবেন! ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন