ব্রডব্যান্ড বিল বেশি নিলে অভিযোগ করবেন যেভাবে - 5mbps 500Tk, 10mbps 800Tk, 20mbps 1200Tk

 

বাংলাদেশে এখন প্রায় অধিকাংশ মানুষ আমরা ওয়াইফাই অর্থাৎ ব্রডব্যান্ড ইন্টারনেট সেবা ব্যবহার করে থাকে কিন্তু ব্রডব্যান্ড ইন্টারনেট সেবা ব্যবহারকারীর ক্ষেত্রে গ্রাহকরা অনেক ধরনের সমস্যায় পড়ে ব্রডব্যান্ড কর্তৃপক্ষ আমাদের থেকে টাকা বেশি দাবি করে সরকার নির্ধারিত বিটিআরসি ঘোষণা করেছে ৫ এমবিপিএস ৫০০ টাকা ১০ এমবিপিএস ৮০০ টাকা এবং ২০ এমবিপিএস ১২০০ টাকা কিন্তু এর বাইরেও বাংলাদেশের ইন্টারনেট সেবা প্রদানকারী আইএসপি গুলো গ্রাহকদের কাছ থেকে বেশি টাকা দাবি করে। অধিকাংশ ক্ষেত্রে এরকম তারা বলে যে আমার প্যাকেজের এই দাম তুমি ব্যবহার করলে কর না করলে বাদ দাও, অথচ বিটিআরসি প্যাকেজ নির্ধারণ করে দিয়েছে এই প্যাকেজের বাইরে এক টাকা নেওয়ার একটি আরও কোন আইএসপি এর নাই এজন্য এই আর্টিকেল এখন আমি আপনাকে দেখাবো যদি কোন আইএসপি ব্রডব্যান্ড বিল বেশি নিলে অভিযোগ করবেন কিভাবে।

ব্রডব্যান্ড বিল বেশি নিলে অভিযোগ করবেন যেভাবে:
যদি কোন আইএসপি ব্রডব্যান্ড বিল বেশি নেয় তাহলে বিটিআরসি হটলাইন ১০০ নম্বরে ফোন করে টেলিকম ও সেবা নিয়ে অভিযোগ জানানো যাবে। এছাড়া বিটিআরসির এই লিংকে http://btrc.isslcrm.com/ComplainManagement ঢুকেও অভিযোগ জানানো যাবে।

কোন আইএসপি যদি আপনার কাছ থেকে ব্রডব্যান্ড বিল বেশি নেয় তাহলে উপরের দেখানো দুইটা নিয়মে অভিযোগ করবেন অবশ্যই বিডিআরসি আপনার অভিযোগ আমলে নিবে এবং আইএসপির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবে।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন