Best Ramadan Calendar App 2024 - রমজান ক্যালেন্র ২০২৪

 


২০২৪ সালের সেহরি ও ইফতারের সঠিক সময়সূচী জানতে হলে আজকের এই আর্টিকেলটা শেষ পর্যন্ত দেখুন রমাদান ক্যালেন্ডার অ্যাপস ২০২৪ অনেকে জানতে চেয়েছেন Best Ramadan Calendar App 2024 কোনটি সেহরি ও ইফতারের সঠিক সময়সূচি কিভাবে দেখব তা অনেকেই জানেনা যে কারণে সঠিক সময়ে ইফতার করতে পারেনা এবং মসজিদের মাইকের উপরে অনেকটা নির্ভর হয়ে পড়ে এজন্য আজকের এই আর্টিকেলে আমি আপনাকে দেখাবো সেহরি ইফতারের সঠিক সময়সূচি দেখার সেরা এপস এই অ্যাপস এর মাধ্যমে ২০২৪ সালের ইফতারের সঠিক সময়সূচি দেখতে পারবেন। এটাই হলো সেহরি ও ইফতারের সঠিক সময়সূচি দেখার অ্যাপস যাকে অনেকে রামাদান ক্যালেন্ডার ২০২৪ বলে থাকে তাহলে আর বেশি দেরি না করে চলুন এপ্লিকেশনটি দেখে নেই। 

রমাদান ক্যালেন্ডার অ্যাপ ব্যবহার করার নিয়মঃ

শুধুমাত্র সেহরি ও ইফতারের সঠিক সময়সূচি নয় এই অ্যাপ্লিকেশনের ভিতরে অনেক কিছু জানতে পারবেন রমজান মাসের প্রয়োজনীয় দোয়া ও আমল। কোরআন শরীফের সবগুলা সূরা এখান থেকে শুনতে পারবেন তাছাড়া আজকের সেহরির শেষ সময় কখন এবং ইফতার শুরু হতে কত সময় বাকি রয়েছে এবং পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী সহ রমজান মাসের প্রয়োজনীয় যা কিছু সবকিছু এই অ্যাপ্লিকেশনের ভিতর পেয়ে যাবেন। যদি এই অ্যাপ্লিকেশন আপনি একবার ব্যবহার করেন তাহলে প্রতিবছর রমজান মাস আসলেই এই অ্যাপ্লিকেশন আপনি খুঁজতে থাকবেন তাহলে চলুন অ্যাপ্লিকেশনটি ইন্টারফেস কেমন এবং কিভাবে ব্যবহার করবেন তা জেনে নিই।





 

প্লে স্টোর থেকে ইনস্টল এ ক্লিক করে অ্যাপ্লিকেশন টা আপনাদের ফোনে ইন্সটল করে নিন কারণ এই অ্যাপ্লিকেশন যদি আপনি একবার ব্যবহার করেন তাহলে রমজান মাসের সবকিছু এখান থেকে জানতে পারবেন রমজান মাসের ক্যালেন্ডার দেখার সেরা অ্যাপ্লিকেশন এটি এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে বাংলাদেশের সকল জেলার সেহরি ও ইফতারের সঠিক সময়সূচি দেখতে পারবেন। আজকে সেহরির শেষ সময় কখন আজকে ইফতারি কখন সবকিছু এই অ্যাপ্লিকেশন এর মাধ্যমে দেখে নিতে পারবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন