সকল সিমে প্রমোশনাল মেসেজ বন্ধ করার নিয়ম - সকল সিমে অফার মেসেজ বন্ধ করার উপায়

 


আসসালামু আলাইকুম বন্ধুরা আজকের এই আর্টিকেলে আমি আপনাদেরকে দেখাবো সকল সিমের প্রমোশনাল মেসেজ বা এসএমএস আসা বন্ধ করবেন যেভাবে মোবাইলে অতিরিক্ত বিরক্তিকর মেসেজ আসা বন্ধ করার উপায় আজকের এই আর্টিকেলে আমি আপনাদের সাথে শেয়ার করব আমাদের মোবাইলের সাধারণত দুইটা সিম থাকে বর্তমানে দুইটা সিমে প্রতিদিন এত পরিমাণে বিরক্তিকর অফার মেসেজ আসে যেগুলো দিন দিন। মেসেজ আসলে নোটিফিকেশন বেজে ওঠে আমরা ভাবি হয়তো কোন গুরুত্বপূর্ণ মেসেজ এসেছে মোবাইল অন করে দেখা যায় অফার মেসেজ এসেছে এই অফার সেই অফার ধৈর্যের যে সীমাটা তা অতিক্রম হয়ে যাচ্ছে এজন্য আজকের এই আর্টিকেলে আমি আপনাদেরকে দেখাবো বাংলালিংকের প্রমোশনাল মেসেজ বন্ধ করবেন যেভাবে বা বাংলালিংক এর অফার মেসেজ বন্ধ করার উপায়। জিপি সিমে প্রমোশনাল মেসেজ বন্ধ করার উপায় এবং জিপি সিমে অফার মেসেজ বন্ধ করবেন যেভাবে তাছাড়া রবি সিমে অফার মেসেজ বন্ধ করার উপায় এবং রবি সিমে প্রমোশনাল এসএমএস বন্ধ করবেন যেভাবে আর পাশাপাশি এয়ারটেল সিমে প্রমোশনাল মেসেজ বন্ধ করবেন যেভাবে এবং airtel সিমে অফার মেসেজ বন্ধ করার উপায় তাছাড়া বাংলাদেশের একমাত্র সিম টেলিটক সিমে প্রমোশনাল মেসেজ আসা বন্ধ করার উপায় এবং টেলিটক সিমে অফার মেসেজ বন্ধ করার নিয়ম। তাছাড়া আজকের আর্টিকেলে দেখানো হবে এই স্কিটা সিমে অফার মেসেজ বন্ধ করার নিয়ম এবং স্কিটো সিমে প্রমোশনাল এসএমএস বন্ধ করার উপায়। ‌ এক কথায় আজকের আর্টিকেল শেষ পর্যন্ত দেখলে আপনি খুব সহজে বাংলাদেশের সকল সিমের প্রমোশনাল এসএমএস আসা বন্ধ করার উপায় জানতে পারবেন তাছাড়া জানতে পারবেন সকল সিমে বিরক্তি কর অফার মেসেজ বন্ধ করার উপায়।

বাংলালিংক সিমে প্রমোশনাল ম্যাসেজ বন্ধ করার উপায়ঃ
বাংলালিংক সিমে প্রমোশনাল মেসেজ বা অফার মেসেজ বন্ধ করার জন্য আপনার মোবাইলের ডায়াল পেটে গিয়ে *১২১*৮*৬# টাইপ করে কল করে দিলেই বাংলালিংক সিমে প্রমোশনাল মেসেজ বা অফার মেসেজ আসা বন্ধ হয়ে যাবে।

জিপি সিমে প্রমোশনাল ম্যাসেজ বন্ধ করার উপায়ঃ
জিপি সিমে বা গ্রামীণফোন সিমে অফার মেসেজ বা প্রমোশনাল মেসেজ বন্ধ করার জন্য আপনার মোবাইলের ডায়াল অপশন এ গিয়ে *১২১*১১০১# টাইপ করে ডায়াল করে দিলেই জিপি সিমের প্রমোশনাল মেসেজ বা অফার মেসেজ আসা বন্ধ হয়ে যাবে।

রবি সিমে প্রমোশনাল ম্যাসেজ বন্ধ করার উপায়ঃ
রবি সিমে প্রমোশনাল মেসেজ বা অফার মেসেজ বন্ধ করে দেওয়ার জন্য আপনার মোবাইল থেকে ডায়াল অপশনে গিয়ে *7# টাইপ করে ডায়াল করে দিন। তারপর রিপ্লে অপশনে গিয়ে 2 লিখে রিপ্লাই করতে হবে। তাহলেই আপনার রবি সিমে প্রমোশনাল মেসেজ বা অফার মেসেজ আসা বন্ধ হয়ে যাবে।

এয়ারটেল সিমে প্রমোশনাল ম্যাসেজ বন্ধ করার উপায়ঃ
এয়ারটেল সিমে প্রমোশনাল মেসেজ বা অফার মেসেজ বন্ধ করে দেওয়ার জন্য আপনার মোবাইল থেকে ডায়াল অপশনে গিয়ে *7# টাইপ করে ডায়াল করে দিন। তারপর রিপ্লে অপশনে গিয়ে 2 লিখে রিপ্লাই করতে হবে। তাহলেই আপনার এয়ারটেল সিমে প্রমোশনাল মেসেজ বা অফার মেসেজ আসা বন্ধ হয়ে যাবে।

টেলিটক সিমে প্রমোশনাল ম্যাসেজ বন্ধ করার উপায়ঃ
বাংলাদেশের একমাত্র সরকারি সিম টেলিটক। আপনারা যারা টেলিটক ইউজার রয়েছেন তারা জানেন টেলিটক সিমে খুব বেশি অফার মেসেজ বা প্রমোশনাল মেসেজ আসে না যে কারণে টেলিটক সিমে প্রমোশনাল মেসেজ বা অফার মেসেজ আসা বন্ধ করার কোন প্রয়োজন পড়ে না। ঠিক সেই কারণে এখন পর্যন্ত টেলিটক সিমে প্রমোশনাল মেসেজ বা অফার মেসেজ আসা বন্ধ করার কোন নিয়ম চালু হয়নি। যদি কখনো টেলিটক সিমে প্রমোশনাল মেসেজ বন্ধ করার উপায় চালু করে তাহলে পরবর্তী কোন আর্টিকেলের মাধ্যমে তা শেয়ার করা হবে।

পরিশেষে এতোটুকু বলব উপরের নিয়মগুলো ফলো করে বাংলাদেশের সকল সিমের বিরক্তিকর প্রমোশনাল মেসেজ বা অফার মেসেজ আসা বন্ধ করতে পারবেন তবে যদি পুনরায় প্রমোশনাল মেসেজ অন করতে চান বা অফার মেসেজ অন করতে চান তা নিয়ে এই ওয়েবসাইটের পরবর্তী আর্টিকেল কি পড়ে খুব সহজেই পুনরায় আবার সকল সিমের প্রমোশনাল মেসেজ আসা অন করতে পারবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন